মেসিকে ২ বছরের চুক্তির প্রস্তাব বার্সার

মেসিকে ২ বছরের চুক্তির প্রস্তাব বার্সার

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সঙ্গে চরমে পৌঁছেছে বিশ্ব ফুটবলের মহাতারকা লিওনেল মেসির দ্বন্দ্ব। ম্যান সিটিতে যাওয়ার জন্য মুখিয়ে আছেন মেসি। তবে এত কিছু সত্ত্বেও এলএম১০ থেকে যেতে পারেন বার্সাতেই। এমন সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না মেসি।

২৪ ঘণ্টা আগেই বার্সা সাফ জানিয়ে দিয়েছে মেসিকে কোনোভাবেই তারা ট্রান্সফার করবে না। তারপরই মেসির এজেন্ট (পিতা) বার্সাতেই থেকে যাওয়ার সম্ভাবনা একেবারেই উড়িয়ে দিচ্ছেন না।

সম্প্রতি মেসির পিতা হোর্হে মেসির সাক্ষাৎকার নেয় স্পেনের কুয়াত্র টিভি চ্যানেল। সেখানেই তাকে জিজ্ঞাসা করা হয়, মেসি বার্সাতেই থাকছে নাকি ফ্রি এজেন্ট হিসেবে অন্য ক্লাবে পাড়ি দিচ্ছেন। এ সময় তিনি বলেন, বার্সাতেও থেকে যেতে পারেন তারকা ফুটবলার।
বার্সেলোনায় এসে হোর্হে বলে দিয়েছিলেন, বার্সায় মেসির খেলা সমস্যাকীর্ণ হয়ে পড়েছে। তারপরই বার্সা প্রেসিডেন্ট জোসেফ বার্তামেউয়ের সঙ্গে আলোচনা হয় তার।

মেসি সম্প্রতি ব্যুরোফ্যাক্স পাঠিয়ে নিজের ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়ে দেন। সেখানে তিনি চুক্তির বিশেষ ক্লজের কথা উল্লেখ করেছেন। যে ক্লজে বলা হয়েছে চলতি মৌসুম শেষের পর মেসি ফ্রি প্লেয়ার। তবে বার্সার পক্ষ থেকে জানানো হয়েছে এই ক্লজের মেয়াদ শেষ হয়ে গেছে।

বার্সা সম্প্রতি মেসিকে আরও দু বছরের চুক্তি বৃদ্ধির প্রস্তাব দিয়েছে। বেতনও বাড়ানো হয়েছে। মেসিকে বোঝানোর চেষ্টা চলছে যে ক্লাবে তিনি দু’ দশক আগে ক্যারিয়ার শুরু করেছিলেন, সেখানেই যেন কেরিয়ার শেষ করেন।

মেসির বাবার সঙ্গে বার্সার বুধবারের বৈঠকে কী নিয়ে আলোচনা হয়েছে তা কেউই প্রকাশ্যে জানায়নি। তবে জানা গেছে, ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, মেসির ট্রান্সফার কোনওভাবেই করবে না বার্সা।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হারের পরই কোচ কুইকে সেতিয়েনকে বরখাস্ত করে বার্সা। নতুন কোচ রোনাল্ড কোম্যান ইতিমধ্যেই স্কোয়াডে একাধিক পরিবর্তনের কথা জানিয়েছেন। বায়ার্নের কাছে লজ্জাজনক হার মেসির ক্যারিয়ারেও নিকৃষ্টতম। তবে নতুন কোচ কোম্যান জানিয়েছেন, লুইস সুয়ারেজ, আর্তুরো ভিদাল, রাকিটিচ এবং উমতিতি তার ভবিষ্যৎ পরিকল্পনায় নেই। প্রিয় বন্ধু সুয়ারেজকে ব্রাত্য করে দেওয়ার পরই কার্যত নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলেন মেসি। তবে এখনও তিনি প্রকাশ্যে মুখ খোলেননি।

Comments are closed.